Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাধীনতার লক্ষ্য অর্জনে সুবিচার নিশ্চিত করতে হবে - খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৮:১০ পিএম | আপডেট : ১১:৫৮ পিএম, ২৬ মার্চ, ২০২২

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, জনগণের জন্য সাম্য, মানবিক মর্যাদা ও সমাজিক সুবিচার নিশ্চিতের মাধ্যমে লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে সুসংহত করতে হবে। সিন্ডিকেট আর কারসাজির কারণে নিত্যপণ্যের দাম বেড়েই চলছে। দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে জনগণ দিশেহারা। দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসতে হবে। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আজ শনিবার খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে সংগঠনের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি অধ্যাপক মাওলানা আজীজুল হকের সভাপতিত্বে ও সহসাধারণ সম্পাদক মো. আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত আলাচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব অধ্যাপক মো: আবদুল জলিল। অন্যান্যের মধ্যে আলোচনা পেশ করেন ঢাকা মহানগরী দক্ষিণের সহসভাপতি মো. জহিরুল ইসলাম, মুহাম্মদ জিল্লুর রহমান, কাজী আরিফুর রহমান, নজরুল ইসলাম ভূঁইয়া, কবি খালেদ সানোয়ার, ছাত্র মজলিস নেতা নূর মুহাম্মদ, মো. মশিউর রহমান, মুফতি আবদুল্লাহ আল মাসুম, মাওলানা শরীফ উদ্দিন। আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধের শহীদানদের জন্য ও দেশ জাতির কল্যাণ কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ