Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ১২:০২ এএম

বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি পদে কর কমিশনার মো. ইকবাল হোসেন ও মহাসচিব পদে অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ মাহমুদুজ্জামান নির্বাচিত হয়েছেন। গত শুক্রবার ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাহী কমিটি ২০২২-২০২৩ মেয়াদের জন্য দায়িত্ব পালন করবে। এনবিআরের জনসংযোগ দফতর সূত্রে এসব তথ্য জানা গেছে।

সভাপতি মো. ইকবাল হোসেন ১৩তম বিসিএস ও মহাসচিব মোহাম্মদ মাহমুদুজ্জামান ১৮তম বিসিএস ব্যাচের কর্মকর্তা। নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কর কমিশনার এম এম ফজলুল হক, কর কমিশনার ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী ও অতিরিক্ত কর কমিশনার মো. সিরাজুল করিম। যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন যুগ্ম কর কমিশনার শেখ শামীম বুলবুল ও রেজিনা সুলতানা রিজু।
ট্রেজারার পদে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত কর কমিশনার মো. মুহতাসিবুর রহমান খান। প্রচার সম্পাদক পদে উপ কর কমিশনার গোলাম কিবরিয়া ও সহ-প্রচার সম্পাদক উপ কর কমিশনার মো. সিহাবুল ইসলাম কুশল নির্বাচিত হয়েছেন।
দফতর সম্পাদক পদে উপ কর কমিশনার মুসতবা ইশতিয়াক আহমদ ও সহ-দফতরে উপ-কর কমিশনার মো. ওমর ফারুক নির্বাচিত হয়েছেন। এছাড়া গবেষণা সম্পাদক মো. মনিরুজ্জামান, সহ-গবেষণায় মনসুর আলী, সমাজ কল্যাণ সম্পাদক নার্গিস আক্তার, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মো. সাজ্জাদুল ইসলাম মীর মিঠু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মেহেদি মাসুদ ফয়সাল, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মওদুদ আহম্মদ ভুইয়া, সাংস্কৃতিক সম্পাদক মোনালিসা শাহরীন সুস্মিতা, সহ-সংস্কৃতিক সম্পাদক মো. আল-আমিন, ক্রীড়া সম্পাদক মো. সাজিদুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক কে এম তানিম উজ জামান নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ