Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

ট্রাক ও কারচাপায় রাজধানীতে দু’জন নিহত

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এদের মধ্যে বাঁশবাড়ি এলাকায় ট্রাক চাপায় নিহত হয়েছেন আমির হোসেন (৫০) নামে এক ব্যক্তি। এ ছাড়া  কলেজ গেইট এলাকায় প্রাইভেটকার চাপায় মারা গেছেন হাসান আলী খান (৫০) নামে এক সাইকেল আরোহী। লাশ দু’টি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার ভোরে বাঁশবাড়ি এলাকায় পায়চারি করছিলেন আমির হোসেন। এ সময় একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। নিহত আমির হোসেন ৬৫/ই বাঁশবাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলা সদরেরর উড়ন্তপুর। বাবার নাম লাল মিয়া।  এ ছাড়া বুধবার রাত দেড়টার দিকে ফার্মগেট থেকে সাইকেলযোগে আদাবরের বাসায় ফিরছিলেন একটি বেসরকরি প্রতিষ্টানের সিকিউরিটি গার্ড হাসান আলী খান। এ সময় বেপরোয়া গতির একটি প্রাইভেটকার তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সোহরায়ার্দী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটায় তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ