Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিরোজপুর পৌর মেয়র ক্রিকেট একাডেমি উদ্বোধন করেন

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৮ এএম

পিরোজপুরে ক্রিকেট একাডেমীর শুভ উদ্বোধন করা হয়েছে। গত শনিবার বিকেলে পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে কেক কেটে পিরোজপুর ক্রিকেট একাডেমীর শুভ উদ্বোধন করেন পিরোজপুর জেলা আ.লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ মো. হাবিবুর রহমান মালেক।
পিরোজপুর ক্রিকেট একাডেমির সভাপতি নুরুল হুদা আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আ.লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, সরকারি সোহরাওয়ার্দী কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক কাজী জাহাঙ্গীর আলম, রুপালী ব্যাংক হুলারহাট শাখার শাখা ব্যবস্থাপক মিজানুর রহমান সুমন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম। পিরোজপুর মেয়র আলহাজ মো. হাবিবুর রহমান মালেক বলেন, অতীতের ন্যায় যেভাবে পিরোজপুর ক্রিকেট একাডেমীর সাথে ছিলাম বর্তমানেও তেমনই থাকবো। মাদক মুক্ত সমাজ গঠনে শিক্ষার্থীদের খেলার মাঠে ফিরিয়ে আনতে হলে ক্রিকেট প্রশিক্ষণের অন্যতম সংগঠন পিরোজপুর ক্রিকেট একাডেমীর বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর পৌর মেয়র ক্রিকেট একাডেমি উদ্বোধন করেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ