Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পরকীয়ায় মেয়ে পালানোর অপমানে মায়ের আত্মহত্যা

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৭ এএম

চট্টগ্রামের ফটিকছড়িতে বিবাহিত মেয়ে শ্বশুর বাড়ি থেকে পরকীয়ায় পালিয়ে যাবার কারণে অপমান সইতে না পেরে মা আত্মহত্যা করেছে। গত শনিবার রাতে ফটিকছড়ির সুন্দরপুর ইউপির আজিমপুর গ্রামের হায়দার আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ নাসিমা আকতার (৪০) ওই এলাকার দুবাই প্রবাসী মোঃ ইব্রাহিমের স্ত্রী। নিহত নাসিমার ১১ ও ৬ বছর বয়সী দু’টি ছেলে সন্তানও রয়েছে।
গতকাল সকালে খবর পেয়ে ফটিকছড়ি থানার এসআই জিয়াউদ্দিন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহতের ছেলে ও এলাকাবাসীরা জানান, নিহতের বড় মেয়েকে পাঁচ বছর আগে বিয়ে দেন। সম্প্রতি মেয়েটি পরকীয়ায় জড়িয়ে স্বামীর বাড়ি থেকে অন্যজনের সাথে পালিয়ে গেছে। এর জের ধরে শ্বশুরবাড়ির লোকজন নিহতের বাড়িতে পুলিশ পাঠান। তাই অপমান সইতে না পেরে এ গৃহবধূ আত্মহত্যা করে।
এ বিষয়ে ফটিকছড়ি থানার ওসি মোহাম্মদ মাসুদ ইবনে আনোয়ার বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। হাটহাজারী সার্কেলের এডিশনাল এসপি এবং আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়ায় মেয়ে পালানোর অপমানে মায়ের আত্মহত্যা
আরও পড়ুন