Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পাঁচ জেলায় সড়কে নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৪ এএম

দেশের পাঁচ জেলায় শনিবার ও গতকাল সড়কে প্রাণ হারায় পাঁচজন। পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাকচাপায় এক, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক, মাদারীপুরের শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় এক, সিরাজদিখানে মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে একজনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর বিস্তারিত :
পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় আমিরুল ইমলাম নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকেলে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুরমাড়ি চৌরাস্তা বাজার এলাকার মহাসড়ক এই দুর্ঘটনাটি ঘটে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাকচাপায় মো. সালাহউদ্দিন নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক নিহত হয়েছেন। গতকাল রোববার সকালে উপজেলার তিনলাখপীর-চারগাছ সড়কের শ্যামবাড়ি ভাংতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সালাহউদ্দিন ওই উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মূলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা জানান, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী জহির আহমদের মৃত্যু হয়। আহত হয়েছেন আরেক সহকারী প্রকৌশলী মাসুদ রানা। গত শনিবার রাত ৯টার দিকে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সামনে এ দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থল থেকে জহির আহমদ ও মাসুদ রানাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা জহিরকে মৃত এবং মাসুদকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।
শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে মাদারীপুরের শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় মনোয়ারা বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে। এসময় তার স্বামী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ ও চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর আহত নিলু মাতুব্বর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চর বাচামারা শিকদার কান্দি গ্রামের কদম মাদবরের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শনিবার রাত আনুমানিক ২ টার দিক স্থানীয় এক আত্মীয়ের বাড়ির বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন নিলু মাতুব্বর ও তার স্ত্রী মনোয়ারা বেগম। তারা দত্তপাড়া ইউনিয়নের সাদিপুর বাজারের নিকট আসলে রাস্ত পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক (মাটি টানা) তাদের চাপা দিলে গুরুতর আহত হন তারা। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে আসার পথেই মনোয়ারা বেগমের মৃত্যু হয়।
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে সড়কে ছিটকে পড়ে প্রাণ যায় জোসি আক্তার। গতকাল রোববার দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখান উপজেলার নিমতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জোসি আক্তার মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার হাতপাড়া গ্রামের মোহাম্মদ হাসান আল গালিবের স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাঁচ জেলায় সড়কে নিহত ৫
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ