Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

হাসপাতালে ভর্তি পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১০:০৬ এএম

জনপ্রিয় অভিনেত্রী পরীমনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন। রোববার (২৭ মার্চ) বিকেলে নায়িকা নিজেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই পোস্টে পরীমনি হাসপাতালে চিকিৎসারত নিজের হাতের একটি ছবি প্রকাশ করেন। যাতে দেখা যায়, তার হাতে স্যালাইন লাগানো। জরুরি চিকিৎসায় তার শরীরে স্যাইলন দেওয়া হচ্ছে। ছবির ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘একটি দুর্ঘটনা’।

এছাড়া জানান, তিনি রাজধানীর এভাকেয়ার হাসপাতালে ভর্তি। ছবিতে দেখা যায়, তার হাতে স্যালাইন লাগানো। জরুরি চিকিৎসায় তার শরীরে স্যালাইন দেওয়া হচ্ছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মাথা ঘুরে যাওয়ায় পরীমনিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, শারীরিক দুর্বলতা আছে তার। করোনাসহ বেশকিছু পরীক্ষা দেওয়া হয়েছে যেটির ফলাফল পাওয়া গেলে তারপর তার ব্যাপারে বিস্তারিত জানানো যাবে।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরীফুল রাজকে গোপনে বিয়ে করেন পরীমনি। কিছুদিন আগে বিয়ের খবরের সঙ্গে মা হতে যাওয়ার খবরও জানান পরীমনি। আপাতত নতুন অতিথির আগমনের অপেক্ষায় এই দম্পতি। এদিকে গত ১১ মার্চ মুক্তি পেয়েছে পরীমনি ও শরিফুল রাজ অভিনীত সিনেমা ‘গুণিন’। এই সিনেমার কাজ করতে গিয়েই তারা একে-অপরের প্রেমে পড়েন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন