Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলনায় ঢিলেঢালা হরতাল, আটক বামজোটের ৬ কর্মি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:১৬ পিএম

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে বাম জোট আহুত অর্ধদিবস হরতাল খুলনার জনজীবনে কোনো প্রভাব ফেলেনি। সকাল থেকে নগরীর যান চলাচল স্বাভাবিক রয়েছে। দোকানপাট, ব্যবসা বাণিজ্য প্রতিষ্ঠান, অফিস আদালত, শিক্ষা প্রতিষ্টান- সব খোলা রয়েছে। রাস্তায় হরতালের সমর্থনে কোনো পিকেটিং বা এ জাতীয় কিছু চোখে পড়েনি। নগরীর বিভিন্ন সড়কের মোড়ে ও গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে, হরতালের সমর্থনে বাম জোট মিছিলের প্রস্তুতিকালে সেখান থেকে ৬ জনকে আটক করেছে পুলিশ। সকাল সাড়ে ৭টার দিকে নগরীর গোলকমনি শিশু পার্ক ও ডায়াবেটিক হাসপাতালের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন- গণসংহতি আন্দোলন খুলনা জেলা আহবায়ক মুনীর চৌধুরী সোহেল, বাসদ জেলা আহবায়ক জনার্দন দত্ত নান্টু, সিপিবি খুলনা মহানগর সাধারণ সম্পাদক এ্যাড. নিত্যানন্দ ঢালী, সিপিবির নিরোজ রায়, মোঃ রাসেল ও কিংসুক। আটককৃতরা এসময় হরতালের সমর্থনে বিভিন্ন স্লোগান দেয়।
খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন বলেন, কয়েকজনকে থানায় আনা হয়েছে। রাস্তায় যান চলাচল বিঘ্ন সৃষ্টি করে মিছিল করার প্রস্তুতি নিচ্ছিলেন তারা। পরবর্তীতে তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বামজোট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ