Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০ এপ্রিল পর্যন্ত খোলা থাকবে ইবির ক্লাস পরিক্ষা

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৩:৩০ পিএম

করোনাকালীন ক্ষতি পুষিয়ে নিতে রমজান মাসেও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ। রোববার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়। একইসাথে রমজানে অফিস ও একাডেমিক সময়সূচি পরিবর্তন করার বিষয়ে প্রজ্ঞাপনে জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ২০ এপ্রিল পর্যন্ত একাডেমিক ক্লাস চালু থাকবে। একইসাথে স্ব স্ব বিভাগ তাদের সিদ্ধান্ত মোতাবেক পরীক্ষাসমূহ গ্রহণ করবে। এছাড়া সকাল ৯টা হতে দুপুর ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারন করা হয়েছে। এছাড়া দুপুর ১.১৫ থেকে ১.৩০ পর্যন্ত যোহরের নামাজের জন্য কর্মবিরতি থাকবে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান বলেন, শিক্ষার্থীদের করোনাকালীন ক্ষতির কথা বিবেচনা করে ও সেশনজট নিরসনের জন্য হল প্রভোস্ট ও ডিনদের সাথে প্রশাসনের মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ