Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রমিক নেতার উপর হামলা, খুলনায় ট্যাংক-লরি শ্রমিকদের সড়ক অবরোধ-ধর্মঘট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৫:১৬ পিএম

শ্রমিক নেতা আল আমিনের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে খুলনায় ট্যাংক-লরি শ্রমিকরা সড়ক অবরোধ করেছে। হামলায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত তারা ধর্মঘটের ঘোষণা দিয়েছে। আজ সোমবার দুপুর দেড়টা থেকে তারা নগরীর নতুন রাস্তার মোড় ও কাশিপুর মোড়ে ট্যাংক-লরি রাস্তায় রেখে সড়ক অবরোধসহ বিক্ষোভ মিছিল করে। এসময় খুলনা বিভাগীয় ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মীর মোকসেদ আলী ও সাধারণ সম্পাদক আলী আজম বক্তব্য দেন। সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করা না হলে অনির্দিষ্টকালের জন্য ট্যাংক-লরি ধর্মঘট চলবে। এই ধর্মঘটের ফলে খুলনার ১০ জেলা ও বৃহত্তর ফরিদপুরের পাঁচ জেলায় তেল সরবরাহ বন্ধ রয়েছে। শেষ খবর পাওয়া (বিকাল ৫টা) পর্যন্ত ধর্মঘট চলছিল।

সূত্র জানায়, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের লাইন সম্পাদক আল আমিন খালিশপুর নয়াবাটি রোডের বাসা থেকে বের হন। এ সময় চারটি মোটরসাইকেলে ৮/৯ জন দুর্বৃত্ত এসে আল আমিনের ওপর হামলা চালায়। পরে তাকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা চলছে। কর্তব্যরত চিকিৎসকরা জানান, আলআমিনের অবস্থা শংকামুক্ত নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ

২২ ফেব্রুয়ারি, ২০২২
২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ