Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিভো ওয়াই৩৩এস: বাজেট দামে ৫০ মেগাপিক্সেলের চমক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৭:২৩ পিএম

শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো বাংলাদেশের স্মার্টফোন বাজারে নিয়ে আসছে নতুন ডিভাইস; নাম ভিভো ওয়াই৩৩এস। ২৮ মার্চ, সোমবার থেকে ভিভো ওয়াই৩৩এস স্মার্টফোনটির জন্য প্রি-বুকিং শুরু হয়েছে, চলবে ০১ এপ্রিল পর্যন্ত। আগামী ০২ এপ্রিল থেকে স্মার্টফোনটি দেশের সকল অথোরাইজড ভিভো স্টোরগুলোতে পাওয়া যাবে।

বাজেট স্মার্টফোনে উদ্ভাবনী ফিচার, বড় ব্যাটারি, ফাস্ট চার্জিং সক্ষমতাসহ ট্রেন্ডি ডিজাইনের জন্য জনপ্রিয় ভিভো’র ওয়াই সিরিজ। ওয়াই সিরিজকে জনপ্রিয়তার আরো এক ধাপ এগিয়ে নিতে এবারে এসেছে ওয়াই৩৩এস স্মার্টফোনটি।

বিশেষ করে ফটোগ্রাফারদের জন্য চমৎকার একটি ডিভাইস হবে ওয়াই৩৩এস। কেননা, স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের বিশাল মেইন ক্যামেরা, যা কনটেন্ট ক্রিয়েটরদের একটি পছন্দের ফিচার। শুধু তাই না, দিনে ও রাতে আলট্রা ক্লিয়ার ছবি পেতে স্মার্টফোনটিতে রয়েছে একাধিক শ্যুটিং মোড। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারিও থাকবে এই বাজেট ডিভাইসসে।

ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে যারা ফ্যাশনেবল স্মার্টফোন ব্যবহার করতে চান তাদের জন্য অন্যতম পছন্দের হতে পারে এই স্মার্টফোনটি। ২০,৯৯০ টাকা মূল্যের ভিভো ওয়াই৩৩এস পাওয়া যাবে মিরর ব্ল্যাক এবং স্টারি গোল্ড রঙে ।

স্মার্টফোনটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে: https://www.vivo.com/bd



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ