Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রতি ১০ মিনিটে স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে বাংলালিংক

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ৪৯ টাকা রিচার্জে প্রতি ১০ মিনিটে স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। এছাড়াও সাত দিন পর্যন্ত গ্রাহকরা ফ্রি টকটাইম, এসএমএস এবং ইন্টারনেটও পাবেন বলে অপারেটরটির পক্ষ থেকে জানানো হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) এক বিজ্ঞপ্তিতে বাংলালিংক জানিয়েছে, দ্রæতগতির থ্রিজি নেটওয়ার্ক এবং দুর্দান্ত অফারের মধ্য দিয়ে গ্রাহকদের মানসম্পন্ন সেবার প্রতিশ্রæতি দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় বাংলালিংক নিয়ে এল “এক দেশ এক অফার”, যার মাধ্যমে গ্রাহকরা মাত্র ৪৯ টাকা রিচার্জে সকাল ৮টা থেকে রাত ১০টার মধ্যে প্রতি ১০ মিনিটে স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন। এছাড়াও অফারটির মাধ্যমে গ্রাহকরা ৩০০ এমবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট, প্রতিদিন ৫ মিনিট অন-নেট ভয়েস বোনাস এবং প্রতিদিন ৫০০ এসএমএস অন-নেট বোনাস উপভোগ করার সুযোগ পাচ্ছেন। এছাড়াও গ্রাহকরা দেশের বৃহত্তম মুভি লাইব্রেরী বাংলাফ্লিক্স-এফ্রি সাবস্ক্রিপশন পাচ্ছেন। এই বোনাস অফারটি সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রযোজ্য, যার মেয়াদ ৭ দিন।
বাংলালিংকের এই অফারের মাধ্যমে গ্রাহকরা দ্রæতগতির থ্রিজি নেটওয়ার্ক উপভোগ করতে পারবেন, যা বাংলাদেশের ডিজিটাল উন্নয়নের অগ্রবৃদ্ধির লক্ষ্যকে সমর্থন করে। বাংলালিংক ইতিমধ্যে দেশব্যাপী ৭০ শতাংশ এরও বেশি মোবাইল টাওয়ার থ্রিজি নেটওয়ার্কের আওতাভুক্ত করেছে।
এছাড়াও সারা দেশে দ্রæতগতির থ্রিজি সেবা দেয়ার লক্ষ্য নিয়ে, বাংলালিংক দুই মাসব্যাপি দুই’শ-এরও বেশি থানায় থ্রিজি উৎসব আয়োজন করছে যার মূল সেøাগান ‘এক দেশ এক অফার’। সেলফি বুথ, ডিজিটাল গেমসমূহ, বিভিন্ন ধরণের টেলিফিল্ম, ফ্রি ইন্টারনেটসহ স্মার্টফোন ক্রয়, র‌্যাফেল ড্র এবং আরও অনেক কিছু থাকছে এই উৎসবে। স¤প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয় ঢাকার টাইগার্স ডেনে বাংলালিংকের সিইও এরিক অস এবং সাকিব আল হাসান উৎসবটি উদ্বোধন করেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে বাংলালিংকের আরও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার প্রসূন লাল বলেন, “দুর্দান্ত অফারের মধ্য দিয়ে বাংলালিংক তার গ্রাহকদের সাথে দীর্ঘমেয়াদী সম্পর্ক স্থাপনে বদ্ধপরিকর। “এক দেশ এক অফার” এর মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই আমদের পাশে থাকার জন্য এবং আমরা বিশ্বাস করি আমাদের সম্মানিত গ্রাহকরা এই দুর্দান্ত অফার আনন্দের সাথে উপভোগ করবেন”।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।