Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মংলা কাস্টমস কমিশনার প্রত্যাহাওে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : মংলা কাস্টম হাউসে বিরাজমান সমস্যা সমাধানে কাস্টমস কমিশনার ড. আল আমিন প্রামানিককে প্রত্যাহারের দাবিতে মংলা বন্দর ব্যবহারকারী সমন্বয় কমিটির পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় খুলনা বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা খুলনা চেম্বার অব কমার্সের সভাপতি কাজি আমিনুল হক, মংলা বন্দর ব্যবহারকারী সমন্বয় কমিটির সভাপতি সৈয়দ মোসতাহেদ আলী, সমন্বয় কমিটি ও খুলনা নৌ-পরিবহন মালিক গ্রæপের মহাসচিব এ্যাড. মোঃ সাইফুল ইসলাম, মংলা কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি সুলতান হোসেন খান, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, খুলনা নৌ-পরিবহন মালিক গ্রæপের সাবেক সভাপতি ওয়াহিদুজ্জামান খান পল্টু, মংলা কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সহ-সভাপতি মুহাম্মদ সামছুল আলম, শেখ এশারুল হক, শেখ লিয়াকত হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন খান, সামছুদ্দিন আহামেদ শ্যাম, মোঃ নুরুল ইসলাম খান কালু ও এমএম আজাহার আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মংলা কাস্টমস কমিশনার প্রত্যাহাওে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ