Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুর প্রশিকা অফিসে হামলা ও নারীকর্মীদের লাঞ্ছিতের অভিযোগ থানায় মামলা নেয়নি

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : বুধবার সন্ধায় প্রশিকা মাদারীপুর কার্যালয়ে প্রশিকার কতিপয় বহিষ্কৃত কর্মীদের অতর্কিত আক্রমণে অফিসের ব্যাপক ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় এলাকা সমন্বয়কারী ও ১০/১২ মহিলাকর্মীকে শারীরিকভাবে লাঞ্ছিতের ঘটনা ঘটেছে বলে বুধবার রাতে মাদারীপুর সদর থানায় বিবদমান দুই পক্ষের ২টি লিখিত অভিযোগ দেয়া হলেও বৃহস্পতিবার পর্যন্ত এজাহার হিসেবে রেকর্ডভুক্ত হয়নি।
অভিযোগে জানা গেছে, স্থানীয় বাসিন্দা হিসেবে প্রভাব খাটিয়ে শহিদুর রহমান শাহীন নিজেকে এলাকা সমন্বয়কারী দাবি করে অফিসে বসে প্রশিকার ২৬ জন কর্মকর্তা-কর্মচারীর সাথে প্রতিনিয়ত খারাপ ব্যবহারসহ নারীকর্মীদের সাথে অশ্লীল বাক্য বিনিময় করতে থাকে। এতে কর্মীরা প্রতিবাদ জানালে শাহিন ক্ষিপ্ত হয়ে বুধবার সন্ধ্যায় বেশ কিছু বহিরাগত সন্ত্রাসী নিয়ে প্রশিকা কার্যালয়ে ঢুকে মহিলাকর্মীদের বেদম মারপিট অশ্লীল ভাষায় গালাগাল ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে-পিটিয়ে মারাত্মক আহত করে। এ সংবাদ ছড়িয়ে পড়লে বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা প্রশিকা কার্যালয়ে গিয়ে উপস্থিত হয় সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে শাহিন তার লোকজন নিয়ে এলাকা ত্যাগ করে। পরবর্তীতে হামলাকারীরা সদর হাসপাতালে গিয়ে যাতে আহত কর্মীরা হাসপাতালে ভর্তি হতে না পারে সেজন্য লোকজন নিয়ে পাহারা দিতে থাকে। শাহিন স্থানীয় ও প্রভাবশালী হওয়ার কারণে আহত প্রশিকা কর্মীরা হাসপাতালে চিকিৎসার জন্য যেতে পারছিল না। এ খবর শুনে কতিপয় সিনিয়র সাংবাদিক প্রশিকা কর্মীদের নিয়ে হাসপাতালে গিয়ে তাদের চিকিৎসার ব্যবস্থা করে।
এ ব্যপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদ জানান, দুই পক্ষের অভিযোগ পাওয়া গেছে বিষয়টি তদন্ত করার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর প্রশিকা অফিসে হামলা ও নারীকর্মীদের লাঞ্ছিতের অভিযোগ থানায় মামলা নেয়নি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ