Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে সাংবাদিক বিপ্লবের মায়ের ইন্তেকাল

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৫:৪২ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক করতোয়া পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ বিপ্লব হোসেনের মা সুরাইয়া বেগম ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি...রাজিউন ।

২৯ মার্চ (মঙ্গলবার) উপজেলার পাটগাঁও এলাকায় নিজ বাড়িতে ভোররাতে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

বিকেল সাড়ে ৩ টায় গাংগুয়া মুগদুম মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে মরহুমাকে মুগদুম কবরস্থানে দাফন করা হয়েছে।

 

সাংবাদিক বিপ্লবের মা সুরাইয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাণীশংকৈল প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক ও কর্মকর্তারা।

এছাড়াও ঠাকুরগাঁও প্রেসক্লাব, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, পীরগঞ্জ প্রেস ক্লাব, সাংবাদিক অ্যাসোসিয়েশন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা পরিবার সহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। মরহুমার আত্মার মাফফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ