Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় ঘর থকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৫:৫৫ পিএম

ঢাকার আশুলিয়ার একটি বাড়ি থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার শামসুল হকের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- নওগাঁর মান্দা থানার চককেশবপুর মন্ডলপাড়া এলাকার সামাদ মন্ডলের ছেলে সাইদুল মন্ডল (৩২) ও তার স্ত্রী শাহনাজ পারভীন ববিতা (২৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী সাইদুল মন্ডল বিদেশে থাকতেন। তিনি কিছুদিন আগে দেশে এসেছেন। স্ত্রী ববিতা সামাদ মন্ডলের টিনশেডের ঘরে ভাড়া থেকে স্থানীয় আল-মুসলিম পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরে ওই এলাকার একটি টিনশেডের ঘর থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করে থাকতে পারে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাছের বলেন, খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন