Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চন্দনাইশে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চন্দনাইশ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে গতকাল চন্দনাইশ উপজেলার পাটানি ব্রিজ সংলগ্নে জামিরজুরী রাস্তার মাথায় অজ্ঞাতনামা যুবতীর (১৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে থানার সেকেন্ড অফিসার এস.আই কামাল হোসেন জানান, উক্ত স্থানে পরিত্যক্ত লাশ পথচারীরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। লাশের নাকে মুখে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের পরনে কালো বোরকা এবং তার হাত পিছনে বাঁধা ছিল বলে জানা যায়। লাশের পরিচয় পাওয়া যায়নি।
নওয়াপাড়ায় কর বিষয়ক সেমিনার
যশোর ব্যুরো : কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ যশোর কমিশনারেটের উদ্যোগে শিল্প শহর নওয়াপাড়ায় গতকাল সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মূল্য সংযোজন কর ও সম্পূরক শুল্ক আইন নিয়ে ব্যবসায়ীদের অবহিত ও উদ্ধুদ্ধকরণ বিষয়ক সেমিনারে সভাপতিত¦ করেন কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোর অফিসের কমিশনার মো. জামাল হোসেনের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়।
এতে বিশেষ অতিথি ছিলেন মংলা কাস্টমস হাউসের কমিশনার ড, মো. আল আমিন প্রামানিক, যশোর কাস্টমের যুগ্ম কমিশনার তাসনিমুর রহমান, নওয়াপাড়ার পৌর মেয়র সুশান্ত দাস ও নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম।
সভায় বক্তারা বলেন, একটি দেশ কতটা স্বনির্ভর তা বোঝা যায় সেদেশের কর কাঠামো কতটা শক্তিশালী। কেননা সরকারের মূল আয়ের উৎস হলো জাতীয় রাজস্ব বোর্ড। এজন্য সবাইকে দেশের স্বার্থে সবাইকে কর দিতে হবে। তাহলে দেশটি অচিরেই উন্নত দেশে পরিণত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চন্দনাইশে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ