Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দুর্নীতির প্রতিবাদে বরগুনা জেলা বিএনপির প্রতীকী অনশন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১:৫১ পিএম

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বরগুনা জেলা বিএনপি'র উদ্যোগে জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে আজ (বুধবার) সকাল সাড়ে ৯টায় প্রতীকী অনশন অনুষ্ঠিত হয়।

বরগুনা জেলা বিএনপি'র সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো. নজরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতীকী অনশনে বক্তব্য রাখেন জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল হালিম, বরগুনা সদর উপজেলা বিএনপি'র আহবায়ক এজেডএম সালেহ ফারুক, জেলা বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম মাঈনুদ্দীন, জেলা মহিলা দলের সভাপতি রিমা জামান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহিন, জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, জেলা বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক ও বরগুনা পৌর কাউন্সিলর তারিকুজ্জামান টিটু, জেলা যুবদলের দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান রনিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ সারাদেশে লাগামহীন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও আসন্ন রমজানে ব্যবসায়ীদের অধিক মুনাফা লাভের আশায় নিত্যপ্রয়োজনীয় মালামাল মজবুত করার তীব্র নিন্দা জানিয়ে তারা অনতিবিলম্বে দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার জন্য আহ্বান জানান।

সারাদিন ব্যাপী প্রতীকী গণ-অনশনে অংশগ্রহণ করেন জেলা ও থানা বিএনপি নেতৃবৃন্দসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ