Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানের বিপক্ষে প্রস্তুত নিউজিল্যান্ড

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। দলে ডাক পেয়েছেন টেস্ট অভিষেকের অপেক্ষায় থাকা ব্যাটসম্যান জিত র‌্যাভাল ও অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম। সবশেষ ২০১২ সালের নভেম্বরে একমাত্র টেস্ট খেলা টড অ্যাস্টলেকেও দলে নিয়েছেন নির্বাচকরা। তবে দলে জায়গা হয়নি ওপেনার ব্যাটসম্যান মার্টিন গাপটিলের। ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজের পর দক্ষিণ আফ্রিকা ও ভারত সফরে রানের জন্য বেশ লড়াই করতে হয়েছে ডানহাতি এই ব্যাটসম্যানকে। শেষ ৯ টেস্টে দুই ফিফটিতে ২৪.৫৬ গড়ে রান করেছেন মাত্র ২৯৩।
সবশেষ ভারত সফরের দলের থাকা আরো চার ক্রিকেটার পাকিস্তান সিরিজে বাদ পড়েছেন। এই চারজন হলেন- ডগ ব্রেসওয়েল, জিতান প্যাটেল, লুক রনকি ও ইস সোধি। আগামী ১৭ নভেম্বর ক্রাইস্টচার্চে সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও পাকিস্তান। হ্যামিল্টনে দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু ২৫ নভেম্বর। নিউজিল্যান্ডের টেস্ট দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টলে, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, টম ল্যাথাম, হেনরি নিকোলাস, জিমি নিশাম, জিত র‌্যাভাল, টিম সাউদি, রস টেলর, নিল ওয়াগনার ও বিজে ওয়াটলিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তানের বিপক্ষে প্রস্তুত নিউজিল্যান্ড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ