Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

দেবিদ্বারে ১৪ ইউনিয়নের সংরক্ষিত ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৭:০৮ পিএম

কুমিল্লার দেবিদ্বারে ১৪ ইউনিয়ন থেকে নবনির্বাচিত সংরক্ষিত ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে দেবিদ্বার উপজেলা পরিষদ হলরুমে গেজেটভুক্ত সংরক্ষিত ও সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করান দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক উন-নবী তালুকদার।

শপথ গ্রহণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আলতাফ হোসেন, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, আলহাজ্ব হুমায়ুন কবির, মোকবল হোসেন মুকুল, কামরুজ্জামান মাসুদ, গোলাম সারোয়ার ভূইয়া মুকুল, জাহিদুল আলমসহ উপজেলার ১৪ ইউপি’র চেয়ারম্যান, ইউপি সচিব এবং শপথ গ্রহণ করতে আসা সংরক্ষিত এবং সাধারণ সদস্যরা।
উল্লেখ্য, দেবিদ্বার উপজেলার ১৫ ইউনিয়নের মধ্যে ১৪টিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিলো। ১২নং ভানী ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নুরুজ্জামান ভূইয়া মুকুল নির্বাচনের আগের রাতে মারা যাওয়ায় ওই ইউনিয়নের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। # #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ গ্রহণ

৮ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ