Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ভোট ছাড়া সরকারকে বিদায় করার পথ নেই - পরিকল্পনামন্ত্রী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৭:৩১ পিএম | আপডেট : ১০:০১ পিএম, ৩০ মার্চ, ২০২২

পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন, ভোট ছাড়া সরকারকে বিদায় করার কোন পথ নেই। এই দেশের স্বাধীনতা অর্জনের প্রধান শক্তি ছিল আওয়ামী লীগ, এখনো আছে। আগামীতে যতই অপশক্তি আসুক যারাই চেষ্টা করুক, বাংলাদেশের স্বাধীনতা, সাভৌমত্ব কেউ আমাদেরকে ক্ষতি করতে পারবে না। আসুন সন্দুর করে নির্বাচন করি, যাতে করে আপনাদের যদি মানুষ চায় আপনারাও ক্ষমতায় আসতে পারেন। তিনি গতকাল বুধবার সন্ধায় সিলেটের ওসমানীনগরের তাজপুরে রণধীর পাল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন ।

রণধির পাল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা রবিন পালের সভাপতিত্বে এবং চয়ন পালের পরিচালানায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, অতিরিক্তি পুলিশ সুপার রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলীমা রায়হানা, তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক প্রমূখ।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক কবির ্উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউ রহমান, সহ সভাপতি আবদাল মিয়া, গোলাম কিবরিয়া, আলাউর রহমান আলা, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেদ হোসেন মুছা, ওয়ালি উল্লাহ বদরুল, সুমন চৌধুরী প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিকল্পনামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ