Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রেস্টুরেন্ট কর্মচারীকে পিটিয়ে হত্যা

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ১২:০১ এএম

শশা কাটা নিয়ে রেস্টুরেন্টের দুই কর্মচারীর ঝগড়ায় এক কর্মচারী অপর কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে নেত্রকোনা জেলা শহরের প্রাণকেন্দ্র বড় বাজারস্থ সালতি রেস্টুরেন্টে।

রেস্টুরেন্টের কর্মচারীদের বরাত দিয়ে পুলিশ জানায়, নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের ছোট গাড়া গ্রামের আব্দুল বারেকের স্ত্রী কনা আক্তার ও তার ছেলে ইসমাইল (১৮) জেলা শহরের বড় বাজারস্থ সালতি রেস্টুরেন্টে কাজ করেন। গত মঙ্গলবার রাতে কাজ শেষে মা কনা আক্তার বাড়ি চলে যান। ছেলে কাজ শেষে রেস্টুরেন্টেই থেকে যায়। রাত আনুমানিক ৯টার দিকে ওই রেস্টুরেন্টের কর্মচারী আল মামুনের সাথে শশা কাটা নিয়ে ইসমাইলের ঝগড়া বাঁধে। এক পর্যায়ে আল মামুন ইসমাইলকে বেধড়ক মারপিট করে ও লাথি মেরে সিড়িতে ফেলে দেয়। এতে ইসমাইল জ্ঞান হারিয়ে ফেললে রেস্টুরেন্টের অন্যান্য কর্মচারীরা ইসমাইলকে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত কর্মচারী আল মামুনকে আটক করে থানায় নিয়ে যায়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার সাকের আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত আল মামুনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। নিহতের লাশ গতকাল বুধবার সকালে ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেস্টুরেন্ট কর্মচারীকে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ