Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

লালপুরে গলায় ওড়না পেঁচিয়ে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১০:২১ পিএম

নাটোরের লালপুরে নিজের ঘরের তিরের সঙ্গে ওড়না পেঁচিয়ে অনামিকা সরকার (১৫) নামের নবম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। অনামিকা সরকার উপজেলার ওয়ালিয়া ইউপির নান্দ হিন্দু পাড়া গ্রামের অভিরাম সরকারের মেয়ে ও নান্দরায়পুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলো। বুধবার (৩০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, ‘অনামিকা সরকারের শরীরের শ্বেতী রোগ ছিলো। স্থানীয়রা অনেক সময় তাকে অনেক কথা বলতো। এনিয়ে অনামিকা হতাশায় ভুগতো। আজ বুধবার সন্ধ্যায় পরিবারের অঘোচরে নিজের ঘরের তিরের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে অনামিকা। নিজ ঘরের তিরের সঙ্গে অনামিকাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে অনামিকার মা চিৎকার করলে পরিবারে সদস্যরা এসে তাকে নামায়। পরে খবর পেয়ে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ ফরুক হোসেন গিয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ ফারুক হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ