Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

রমজান-ঈদকে ঘিরে বিশেষ অভিযানে নামছে পুলিশ

সংবাদ সম্মেলনে ডিবি প্রধান

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ১২:০০ এএম

আসন্ন পবিত্র রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে রাজধানীতে ছিনতাইকারী ও অজ্ঞানপার্টির অপতৎপরতা রোধে বিশেষ অভিযান চালাবে ডিএমপি। গতকাল বুধবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন কথা জানান ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, রোজা ও ঈদকে সামনে রেখে ছিনতাইকারী, অজ্ঞানপার্টির সদস্যরা সক্রিয় হয়। ডিএমপি কমিশনার সব ইউনিটকে নির্দেশ দিয়েছেন। ছিনতাইকারী, অজ্ঞানপার্টির সদস্যদের গ্রেফতারে আমরা বিশেষ অভিযান শুরু করতে যাচ্ছি। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুরাতন থেকে নতুন ছিনতাইকারীর জন্ম হচ্ছে। করোনা পরিস্থিতি পরবর্তীতে ছিনতাইয়ের ঘটনা সম্পর্কে আপনারাও অবগত। আমাদের সবসময়ই মনিটরিং আছে। শুধু ঘটনা ঘটলেই না, সব সময় মনিটরিং করি। সব ঘটনাই গুরুত্বের সঙ্গে তদন্ত করি।

তিনি আরো বলেন, সম্প্রতি রাজধানীর মতিঝিল বিভাগে দুটি হত্যার ঘটনা ঘটে। তার মধ্যে শাহজাহানপুরের ঘটনায় খুনিকে এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে। আর মিরপুরের ঘটনায়ও আসামি শনাক্ত হয়েছে। হত্যায় জড়িত চারজনকে গ্রেফতার করা হলো। ছোট-বড় সব ঘটনায় গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিবি প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ