Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

এক পোস্টেই সামান্থার আয় ২০ লাখ রুপি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৯:২৮ এএম

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ও ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নাচার পর থেকে সংবাদ শিরোনামে থাকেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা। এরপরই অভিনয়ের জন্য নিজের পারিশ্রমিক বাড়িয়ে দেন তিনি। প্রতিটি সিনেমায় অভিনয়ের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নির্ধারণ করেছেন তিনি। এবার জানা গেল, শুধু চলচ্চিত্রের ক্ষেত্রে নয়, সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপনের প্রচারের ক্ষেত্রে কয়েকগুণ দাম বাড়িয়েছেন এই দক্ষিণী অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, ইনস্টাগ্রামে প্রতিটি কমার্শিয়াল পোস্টের জন্য সামান্থা নিয়ে থাকেন ২০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২২ লাখ ৭৩ হাজার ৯৫ টাকা)। এর আগে কমার্শিয়াল পোস্টের জন্য তিনি নিতেন ৮ লাখ রুপি।

আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমাটির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে প্রথমবারের মতো নেচেছেন সামান্থা। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের এই আইটেম গানে নেচে বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।

সামান্থার চলচ্চিত্র ক্যারিয়ার ১২ বছরের। এরই মধ্যে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ মুক্তির পর দারুণ প্রশংসা কুড়ান তিনি। শুধু চলচ্চিত্র নয়, সামান্থা বিজ্ঞাপনচিত্রেও কাজ করছেন। এছাড়া গত বছর বলিউডেও নাম লিখিয়েছেন তিনি। এর মধ্যেই গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউডের খ্যাতনামা প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মসে নাম লেখাতে যাচ্ছেন বর্তমান সময়ের অন্যতম এই বলিউডের নায়িকা।

বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’, ‘শকুন্তলম’ এবং ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমার কাজে নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ