Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মুন্সীগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ১১:১৬ এএম

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে মো. জুয়েল (৪০) নামে একজনকে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) ভোরে ইউনিয়নের ফকিরকান্দি এলাকায় এই ঘটনা ঘটে। জুয়েল ফকিরকান্দি এলাকার হাফিজ উদ্দিন ফকিরের ছেলে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে নান্নু (৪১) নামে একজনকে আটক করা হয়েছে। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।
নিহতের চাচাতো ভাই ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন ফকির অভিযোগ করে বলেন, বেশকিছু দিন ধরে মেম্বার মন্টু দেওয়ানের সঙ্গে বিরোধ চলছিল। তারা প্রায়ই আমাদের গ্রুপের লোকদের হুমকি দিয়ে আসছিল। বর্তমানে আলুর মৌসুমে ব্যবসা দখলে নেওয়ার জন্য জুয়েলকে হত্যা করেছে। ফজরের নামাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হওয়ার পর তাকে পিটিয়ে হত্যা করা হয়। এরপর জমিতে লাশ ফেলে পালিয়ে যায়।
৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় মেম্বার মন্টু দেওয়ান জানান, ‘আমি ঢাকায় আছি। এ বিষয়ে আমার জানা নেই। তারা নিজেরাই হত্যা করে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।’
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের দ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে।
এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, ধারণা করা হচ্ছে শর্টগানের গুলিতে জুয়েলের মৃত্যু রয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ