Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাস্তার উপরই মোমো বানালেন মমতা বন্দোপাধ্যায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ১:৪৫ পিএম

পাহাড় সফরে জনসংযোগে অন্য মুডে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের সঙ্গে নিজেই বানালেন মোমো। অন্যদিকে, মুখ্যমন্ত্রীকে হাতের কাছে পেয়ে নিজেদের অভাব-অভিযোগ জানালেন, দাবিদাওয়া পেশ করলেন স্বনির্ভর গোষ্ঠীর মহিলারাও।

স্বনির্ভর গোষ্ঠীর নাম অঞ্জু গোষ্ঠী। তার সদস্যাদের সাথেই মোমো বানালেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে মুখ্যমন্ত্রীকে স্বনির্ভর গোষ্ঠীর সদস্যারা অনুরোধ করেন, তাদের কোনও স্থায়ী দোকান নেই। ফলে পাহাড়ে ঠান্ডায়, বৃষ্টিতে তাদের বিক্রিবাটায় সমস্যা হয়। মুখ্যমন্ত্রীর কাছে দোকানের আবদার করেন তারা। তাদের আবদার মেনে মুখ্যমন্ত্রী। জেলাশাসককে নির্দেশ দিলেন দোকান বানাতে।

পাশাপাশি, এদিন মুখ্যমন্ত্রী ঘুরে দেখেন প্রস্তাবিত 'ক্যাফে হাউসে'র জমিও। তৈরি করে দিলেন থিম সংও। গান বাঁধলেন পর্যটনমন্ত্রী ইন্দ্রনীল সেন। তাকে আবার গাইড করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী জানান, পর্যটনের প্রসারে নিয়ে আসা হচ্ছে একাধিক নয়া প্রকল্প।

প্রসঙ্গত, গতকালই পাহাড়ে কফি হাউস তৈরির কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। কলকাতার কলেজ স্ট্রিটের মতোই এবার কফি হাউস হবে দার্জিলিঙয়েও। যার নাম মুখ্যমন্ত্রী দিয়েছেন 'ক্যাফে হাউস'। সূত্র: জিনিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিম বঙ্গ


আরও
আরও পড়ুন