Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:১২ এএম

১. দ্য লস্ট সিটি। ২. দ্য ব্যাটম্যান। ৩. আনচার্টেড।
৪. ডগ। ৫. জুজুৎসু কাইজেন জিরো


দ্য লস্ট সিটি
অ্যারন নি এবং অ্যাডাম নি পরিচালিত কমেডি অ্যাডভেঞ্চার ফিল্ম। দুই ভাই যৌথভাবে ‘দ্য লাস্ট রোমান্টিক’ (২০০৬) এবং ‘ব্যান্ড অফ রবার্স’ ফিল্ম দুটি ছাড়াও টিভির বেশ কিছু সিরিজ পরিচালনা করেছেন।
রোমান্টিক উপন্যাস লেখিকা লোরেটা সেইজ (স্যান্ড্রা বুলক) তার আসন্ন উপন্যাসটি নিয়ে খুব সন্তুষ্ট নয়। এছাড়া উপন্যাসটির প্রচার কার্যক্রমে তাকে প্রচ্ছদের মডেল অ্যালানকে (চ্যানিং টেটাম) সঙ্গে নিতে হবে বিষয়টিও তার মনে ধরছে না। হলে তার পাঠকদের অধিকাংশ নারী দেখে সে হতাশ হয়ে হল ছেড়ে যাবার সময় এবিগেল ফেয়ারফ্যাক্স (ড্যানিয়েল র‌্যাডক্লিফ) নামে এক ব্রিটিশ ধনকুবেরের সঙ্গে তার সাক্ষাত হয়। এবিগেল তাকে অপহরণ করে। এবিগেলের ধারণা লোরেটা এক প্রাচীন ভাষা বুঝতে পারে এবং তাতে সে হারানো সে এক হাইয় এ যাওয়া প্রাচীন নগরের এক ধনভাণ্ডারের সন্ধান পাবে। এবিগেলের বিশ্বাস এবার সে হিরো হয়ে যাবে। অন্যদিকে অ্যালানও লোরেটার প্রতি দুর্বল। অ্যালান প্রাক্তন নেভি কমান্ডো জ্যাক ট্রেইনারকে নিয়োগ করে লোরেটাকে উদ্ধার করার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২৪ জুন, ২০২২
৩০ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২
৯ এপ্রিল, ২০২২
১ এপ্রিল, ২০২২
২৫ মার্চ, ২০২২
২০ মার্চ, ২০২২
৪ মার্চ, ২০২২
২৫ ফেব্রুয়ারি, ২০২২
১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ