Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আ.লীগ দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০৮ এএম

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মো. জুয়েল ফকির (৪৫) নামে একজন নিহত হয়েছেন। সে ফকিরকান্দি গ্রামের হাফিজউদ্দিন ফকিরের ছেলে।

জানা যায়, চরকেওয়ারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন ফকির এবং সাধারণ সম্পাদক মন্টু দেওয়ানের মধ্যে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ্ব চলে আসছিল। গত বুধবার দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। নিহতের পরিবার অভিযোগ করেন গতকাল বৃহস্পতিবার ভোরে নামাজ পড়তে যাবার সময় প্রতিপক্ষের লোকজন গুলি করে জুয়েলকে হত্যা করে। প্রতি বছর আলু উত্তোলনের মৌসুমে চরাঞ্চলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হামলার মামলায় জড়িয়ে এক পক্ষ গ্রাম ছাড়া হয়। এ সুযোগে একপক্ষ অপরপক্ষের আলু জমি থেকে জোড়পূর্বক নিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ দুই পক্ষের সংঘর্ষে নিহত ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ