Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিশ্বনাথে ছাত্রলীগ দু’গ্রুপে সংর্ঘষ, আহত ৪

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০৮ এএম

সিলেটের বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছাত্রলীগের ৪ কর্মী আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। গতকাল দুপুরে কলেজ প্রাঙ্গনে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হচ্ছে, আনোয়ারুজ্জামান গ্রুপের ছাত্রলীগ সভাপতি পার্থ সারর্থী দাস পাপ্পুর পক্ষের রেদুয়ান হোসেন, মাহবুব, আলীম রেজাউল ইসলাম। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েরেছ।

গ্রেফতারকৃতরা হলেন, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী গ্রুপের, সিরাজুল ইসলাম , আবিদ , জুয়েল ও জাকির অন্য গ্রুপের রুবেল আহমদ। এঘটনায় পুরো কলেজ প্রাঙ্গনের শিক্ষক, শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক- বিরাজ করছে।

জানা যায়, গত ২৩ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ফুটসাল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল ফাইনাল ম্যাচ ছিলো। এতে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পুকে দাওয়াত না দেয়ায় সে তার দলবল নিয়ে কলেজে অনাধিকার প্রবেশ করে হামলার চেষ্টা করেন এমন অভিযোগ কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলামের। পরে অপর পক্ষ প্রতিহত করলে মোটরসাইকেল রেখে পালিয়ে যান পালিয়ে যান পাপ্পু। এসময় তার মোটরসাইকেল ভাংচুর করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ভাঙ্গা মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং ৫ জনকে গ্রেফতারের বিষয়টি জানান থানার ওসি গাজী আতাউর রহমান। এ ব্যাপারে ছাত্রলীগ সভাপতি পার্থ সারর্থী দাস পাপ্পু বলেন, কলেজে গেলে সিরাজুল ইসলামরা অতর্কিত হামলা চালিয়ে তার পক্ষের চারজনকে আহত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বনাথে ছাত্রলীগ দু’গ্রুপে সংর্ঘষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ