Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাবধান, দিল্লিতে বাংলাদেশের বাঘ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০৭ এএম

মুস্তাফিজুর রহমানের সাবেক দল মুম্বাই ইন্ডিয়ানসকে হারিয়ে এবারের আইপিএল শুরু করেছে তার নতুন দল দিল্লি ক্যাপিটালস। দিল্লি তাদের পরের ম্যাচটি খেলবে গুজরাট টাইটানসের বিপক্ষে। আগামীকালের এ ম্যাচের আগে গুজরাটকে যেন একটা হুমকিই দিয়ে রাখল দিল্লি। তাদের সেই হুমকি মুস্তাফিজকে ঘিরে। দিল্লি ক্যাপিটালস তাদের টুইটারে একটি টুইট করেছে এ রকম- ‘সাবধান! বাঘ চলে এসেছে!’ মুস্তাফিজ বাংলাদেশি বলেই হয়তো টুইটটি তারা করেছে বাংলা ভাষায়। সঙ্গে মুস্তাফিজের একটি ছবিও পোস্ট করেছে তারা।
হুমকিটা শুধু গুজরাট দলকে নয়, সব প্রতিপক্ষকেই দিয়েছে দিল্লি। এমন হুমকি দেওয়ার কারণ নিশ্চয়ই আইপিএলে মুস্তাফিজের আগের পারফরম্যান্স। যদিও প্রথম ম্যাচে দিল্লির হয়ে খেলতে পারেননি মুস্তাফিজ। দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ শেষে সরাসরি সেখান থেকেই আইপিএলে যোগ দিয়েছেন। কিন্তু কোয়ারেন্টিন-জটিলতার কারণে খেলা হয়নি প্রথম ম্যাচ। এখন অপেক্ষা আগামীকালের। গুজরাটের বিপক্ষে সেই ম্যাচে দল তাঁকে খেলালে কি আলো ছড়াতে পারবেন মুস্তাফিজ?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবধান

১৩ জুন, ২০২২
৯ আগস্ট, ২০১৯
২৭ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন