Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফ্রান্স বাংলাদেশ চেম্বারের সভাপতি শাফকাত মতিন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৮ এএম

ফ্রান্স বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিসিআইএফবি) সভাপতি নির্বাচিত হয়েছেন দীপন গ্রুপের গ্রুপ ডিরেক্টর মো. শাফকাত মতিন। ২০২২-২৪ দুই বছর মেয়াদে এ সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। গতকাল বৃহস্পতিবার গুলশানের ডোরিন হোটেলে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। এক্সপো হোল্ডিংস (বিডি) লিমিটেডের ডিরেক্টর এম এ রিয়াজ, সি অ্যান্ড আর সোয়েটার লিমিটেডের চেয়ারম্যান জর্ডানা ক্যাথালে ভাইস চেয়ারম্যান ও টরিক ফ্যাশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. কামাল উদ্দিন ট্রেজারার হিসেবে নির্বাচিত হয়েছেন।
সংগঠনটি প্রতিষ্ঠা হয় ১৯৯৬ সালে। ১৭০টিরও বেশি কোম্পানি সংগঠনটির আওতাভুক্ত। এর আগে সংগঠনটির সভাপতি ছিলেন সৈয়দ মাহমুদুল হক। তিনি ফ্রান্সের টোটাল অয়েলের সঙ্গে যৌথ উদ্যোগে গঠিত প্রিমিয়ার এলপি গ্যাস লিমিটেডের (সাবেক টোটালগ্যাস) পরিচালনা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ শ্রিম্প ও ফিশ ফাউন্ডেশনের চেয়ারম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রান্স বাংলাদেশ চেম্বারের সভাপতি শাফকাত মতিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ