Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

দেশ সেরা রাজশাহী কলেজের ১৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ৭:২৮ পিএম

দেশ সেরা রাজশাহী কলেজের ১৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব মুখর পরিবেশে উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীতে শুক্রবার (০১ এপ্রিল) বেলা ১২টায় রাজশাহী কলেজ অডিটোরিয়ামে ১৫০ পাউন্ডের কেক কাটা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, শিক্ষার প্রসারে রাজশাহী কলেজের ভূমিকা অন্যান্য। ঐতিহ্যবাহী দেশসেরা এই কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা দেশ-বিদেশে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। এইভাবে আগামীতে দেশ ও জাতির কল্যানে অগ্রণি ভূমিকা পালন করবে এ কলেজ টি।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক। এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জোবাইদা আয়েশা সিদ্দিকা, নিউ গভঃ ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর কালাচাঁদ শীল, রাজশাহী সরকারি সিটি কলেজের প্রফেসর আমিনা আবেদীন সহ অন্যান্য অতিথি ও শিক্ষক-শিক্ষার্থীরা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠাবার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ