Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সরকারের উন্নয়ন চোখে দেখে না বিএনপি : তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ৮:৫৩ পিএম | আপডেট : ১০:০৬ পিএম, ১ এপ্রিল, ২০২২
তথ্য মন্ত্রণালয়ের তথ্য ও সম্প্রচার  মন্ত্রী ডা. হাছান মাহমুদ এমপি বলেছেন, বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে বর্তমান সরকার করোনা ভাইরাস প্রতিরোধে ভুমিকা রয়েছে তা বিশ্ব স্বাস্থ্য সংস্থাসহ সারা বিশ্ব আমাদের ভুমিকা প্রশংসা কুড়িয়েছে। করোনাকালীন সময়ে সারা পৃথিবী যেখানে অর্থনীতিতে হিমসিম খেয়েছে সেখানে বাংলাদেশের সুচক পাকিস্থানকে ছাড়িয়ে গেছে। বর্তমান সরকারের আমলে দেশ অর্থনৈতিক ভাবে অনেক উন্নয়ন করেছে। কিন্তু সে উন্নয়ন চোখে দেখে না। তারা রাস্তায় সা সা করে গাড়ি চালিয়ে এসে বলে দেশে উন্নয়ন হয়নি। বিএনপির নৈতিবাচক কথা জন্য দেশে অনেক উন্নয়ন ব্যাহত হচ্ছে। তার নৈতিবাচক রাজনীতির কারণে সরকারের উন্নয়ন বাঁধাগ্রস্থ হচ্ছে। শুক্রবার বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে আস্থা ফিড ইন্ডাস্ট্রিত কোম্পানির উদ্ধোধন করেন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া সহ আওয়ামীলীগ ও জাতীয়পার্টি নেতৃবৃন্দ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন