Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

খুলনায় শান্তিপূর্ণ পরিবেশে মেডিক্যালের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

গতকাল শুক্রবার ২০২১-২০২২ শিক্ষাবর্ষে সরকারী ও বেসরকারী মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে ছাত্র-ছাত্রী ভর্তির জন্য খুলনা মেডিকেল কলেজসহ বাংলাদেশের ১৯টি কেন্দ্রে একযোগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এবার খুলনা মেডিকেল কলেজ কেন্দ্রে ৫ হাজার পরীক্ষার্থী এ ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে। এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ একাডেমিক ভবনে ৩ হাজার ও খুলনা সরকারী মহিলা কলেজে ২ হাজার পরীক্ষার্থী অংশ নেয়। বেলা ১০ টা থেকে ১১ টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১০ টায় খুলনা মেডিকেল কলেজ এলাকায় গিয়ে দেখা গেছে. পরীক্ষার্থীরা হলে পরীক্ষা দিচ্ছে, বাইরে কয়েক হাজার অভিভাবক কিছুটা দুশ্চিন্তা ও উৎকন্ঠা নিয়ে অপেক্ষা করছেন। তাদের একটাই চিন্তা, সন্তান মেডিকেলে চান্স পাবে তো। খুলনা মেডিকেল কলেজ ও খুলনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রের নিরাপত্তায় সকাল থেকেই পুলিশ বাহিনীর সদস্যরা নিয়োজিত ছিলেন।
ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে নগরীতে সকালে বেশ যানজট ছিল।
খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মো. মেহেদী নেওয়াজ জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো বিষয়ে অভিযোগ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় শান্তিপূর্ণ পরিবেশে মেডিক্যালের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ