Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

মাহে রমজানকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে ছাত্রলীগের মিছিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

পবিত্র রমজানকে স্বাগত জানিয়ে মিছিল করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। গতকাল শুক্রবার জুমার নামাজের পর নগরীর জমিয়াতুল ফালাহ মসজিদ থেকে এ স্বাগত মিছিল বের করে সংগঠনটির নেতাকর্মীরা। নগরীর দামপাড়া মোড় হয়ে মিছিল কাজির দেউড়ির মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশ ছাত্রলীগ নেতারা রমজানের পবিত্রতা রক্ষার জন্য সবার প্রতি আহ্বান জানান। এ ছাড়া ব্যবসায়ীদের প্রতি পণ্য মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি না করার আহ্বান জানান তারা। নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহাম্মেদ ইমু, সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত কচি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, সম্পাদকমণ্ডলীর সদস্য মিনহাজুল আবেদীন সানি, আব্দুল আল আহাদ, সরফুদ্দিন সৌরভ, আরজু ইসলাম বাবু, এম হাসান আলী, সদস্য ইমাম উদ্দিন নয়ন, মো. সালাউদ্দিন, মোশরাফুল হক পাভেল, আরাফাত রুবেল, মো. রাশেদ, মহসীন কলেজের আহ্বায়ক কাজী নাঈম, ইসলামিয়া কলেজের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ ইমতিয়াজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহে রমজানকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে ছাত্রলীগের মিছিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ