Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

‘সরকারের উন্নয়ন চোখে দেখে না বিএনপি’

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

তথ্য মন্ত্রণালয়ের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ বলেছেন, করোনাকালীন সময়ে ভাইরাস প্রতিরোধে বর্তমান সরকারের ভূমিকা বিশ্ব স্বাস্থ্য সংস্থাসহ সারা বিশ্ব আমাদের প্রশংসা কুড়িয়েছে। করোনাকালীন সময়ে সারা পৃথিবী যেখানে অর্থনীতিতে হিমসিম খেয়েছে সেখানে বাংলাদেশের সূচক পাকিস্থানকে ছাড়িয়ে গেছে। বর্তমান সরকারের আমলে দেশ অর্থনৈতিকভাবে অনেক উন্নয়ন করেছে। কিন্তু আমাদের উন্নয়ন অনেকে চোখে দেখে না। তারা রাস্তায় সাই সাই করে গাড়ি চালিয়ে এসে বলে দেশে উন্নয়ন হয়নি। বিএনপির নেতিবাচক কথার জন্য দেশে অনেক উন্নয়ন ব্যাহত হচ্ছে। গতকাল শুক্রবার বিকেলে আস্থা ফিড ইন্ডাস্ট্রিত কোম্পানির উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাতসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘সরকারের উন্নয়ন চোখে দেখে না বিএনপি’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ