Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ওষুধ খেলেই বমি হচ্ছে পরীমনির!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ৯:৫১ এএম

জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি পাঁচদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে অনেকটা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। পরীমনির শরীরে হিমোগ্লোবিন কমে গিয়েছিল। তা ছাড়া ভিটামিন ডি ও কম ছিল। স্বাভাবিকভাবে এখনো শারীরিকভাবে দুর্বল। এছাড়া ওষুধ খেলেই বমি হচ্ছে তার। এ তথ্য নিশ্চিত করেন নায়িকা নিজেই।

পরীমনি বলেন, ‘হাসপাতালে পাঁচ দিন চিকিৎসা নেওয়ার পর গতকাল বিকালে বাসায় ফিরেছি। শরীর এখনো পুরোপুরি সুস্থ না, বিশ্রাম নিচ্ছি। তবে আগের তুলনায় অনেকটাই ভালো আছি।’

ডাক্তারের বরাত দিয়ে তিনি বলেন, ‘ঠিকঠাকমতো ওষুধ খেতে বলেছেন ডাক্তার। কিন্তু সমস্যা হলো, ওষুধ খেলেই বমি হচ্ছে। আর সে কারণে শরীরটা দুর্বল।’

এর আগে রবিবার সকালে বাসায় মাথা ঘুরে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

পরীমনি বলেন, চেয়ারে বসা ছিলাম, চেয়ারসহ উল্টে পড়ে যাই। তখন মনে হচ্ছিল ঘরের সবকিছু ভেঙে আমার গায়ের ওপর পড়েছে। সে এক ভয়ংকর অবস্থা। বাসায় সবার তো কান্নাকাটি অবস্থা।

পরীমনি জানান, এই দুর্ঘটনায় বেশি চিন্তিত ছিলেন তার পেটের সন্তান নিয়ে। পড়ে গিয়ে আমার পেটের এক পাশে বেশি লেগেছিল। বাচ্চার কোনো ক্ষতি হলো কি না, আমি চিন্তায় অস্থির হয়ে পড়েছিলাম। অনেকগুলো পরীক্ষা করার পর ডাক্তার বলছিলেন, সমস্যা হয়নি। কিন্তু আমার মনে খুঁতখুঁত লাগছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ