Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

নতুন সিনেমায় বুবলী-রাজ জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ৯:৫৮ এএম

চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা শবনম বুবলী ‘দেয়ালের দেশ’ শিরোনামের একটি সিনেমায় জুটি বেঁধেছেন। ২০২০-২১ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া এই সিনেমা পরিচালনা করছেন ইব্রাহিম খলিল মিশু। প্রযোজনা করছেন মাহফুজুর রহমান। এসব তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র।

যদিও এ প্রসঙ্গে সিনেমা-সংশ্লিষ্টরা এখনই মুখ খুলতে নারাজ। তবে জানা গেছে, বেশ গোপনে গত ২৪ মার্চ থেকে রাজধানীতে সিনেমাটির দৃশ্য ধারণ শুরু হয়েছে। প্রথম লটের শুটিং শেষ করে ‘দেয়ালের দেশ’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

উল্লেখ্য, ২০১৬ সালে শাকিব খানের ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসেন বুবলী। আর র‌্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তার প্রথম সিনেমা ‘আইসক্রিম’।

এরপর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’ এই চার সিনেমা। সিনেমার বাইরেও ওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ। তার মুক্তিপ্রাপ্ত ওযেব কন্টেন্টগুলো হলো ‘মাইনকার চিপায়’, ‘ইনফিনিটি’, ‘বিলাপ’, ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘গুণিন’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ