Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পর্ন তারকাকে খুন করে কুচি কুচি করে কেটে ফেলা হয় রাস্তায়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১১:৪০ এএম

ইউরোপের দেশ ইতালিতে নৃশংসভাবে খুন করা হলো ক্যারল ম্যালতেসি ওরফে শার্লট অ্যাঞ্জি নামে এক পর্ন তারকাকে! ২৬ বছর বয়সী ক্যারলকে শুধু খুন করেই ক্ষান্ত হননি তার ঘাতক, মৃতদেহ পুড়িয়ে কুচি কুচি করে কেটে ফেলে দিয়ে এসেছিল রাস্তায়।

এমন ঘটনার বিভৎসতায় শিউরে উঠেছে ইতালির লোম্বার্ডি অঞ্চলের প্যালিন গ্রামের বাসিন্দারা। ওই গ্রামেই রাস্তার পাশ থেকে উদ্ধার হয় বস্তায় ভরা টুকরো টুকরো দেহাংশ!
এমন ভয়াবহ খুনে অভিযুক্ত ডেভিড ফন্টানা নামে ৪৩ বছর বয়সী এক ব্যাক্ত। পেশায় তিনি একজন ব্যাংক কর্মকর্তা। ডেভিড পুলিশের কাছে নিজের দোষ স্বীকার করেছেন। তদন্তে বেরিয়ে এসেছে আরও নৃশংস তথ্য।
পুলিশকে ডেভিড জানিয়েছেন, ওই পর্ন তারকাকে এক মাস আগে খুন করেন তিনি। মৃতদেহ রেখে দেন ফ্রিজে। এক মাস পর দেহটি বের করে পুড়িয়ে, টুকরো টুকরো করে কেটে ফেলে আসেন রাস্তায়। ডেভিডের বিরুদ্ধে নৃশংস খুন, প্রমাণ নষ্ট করা, মৃতদেহ লোপাটের অভিযোগে মামলা হয়েছে।
তদন্তে পুলিশ জেনেছে, পর্ন ছবির ওই অভিনেত্রী ডেভিডের প্রতিবেশী ছিলেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে উঠেছিল। পুলিশের অনুমান, সম্পর্ক ভেঙে যাওয়ার পরে হাতুড়ি দিয়ে পিটিয়ে তরুণীকে খুন করে অভিযুক্ত। তারপর পুড়িয়ে টুকরো টুকরো করে চারটি বস্তায় ভরে ফেলে আসে রাস্তায়।
দেহটি দেখে শনাক্ত করেন ওউ তরুণীর এক অনুরাগী। মার্চ মাসের মাঝামাঝি একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল ওই পর্ন তারকার। তাতে তিনি যোগ না দেওয়ায় সন্দেহ হয় অনুরাগীদের। পুলিশকে তারা বিষয়টি জানালে দেহাংশগুলো ক্যারলের বলে শনাক্ত হয়।
মিলানের বাসিন্দা ওই অভিনেত্রী পর্ন পেশায় আসার আগে এক সুগন্ধীর দোকানের কর্মী ছিলেন। একটি ওয়েবসাইটে নিয়মিত পর্ন কনটেন্ট পোস্ট করতেন ওই তরুণী। তার থেকেই পর্ন ছবির দুনিয়ায় পা রাখা। ছয় বছর বয়সী একটি মেয়েও আছে তার।

 



 

Show all comments
  • M.Zinnah ২ এপ্রিল, ২০২২, ১:৩১ পিএম says : 0
    Same punishment is expected for her viewers and reporters who represent these news..
    Total Reply(0) Reply
  • M.Zinnah ২ এপ্রিল, ২০২২, ১:৩১ পিএম says : 0
    Same punishment is expected for her viewers and reporters who represent these news..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইতালি


আরও
আরও পড়ুন