Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চাঁদপুর জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন শুরু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ২:৩২ পিএম

দীর্ঘ একযুগ পর চাঁদপুর জেলা বিএনপি'র দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা বাগাদি ইউনিয়নের নানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন বিএনপি চেয়ারপাসনের উপদেষ্টা সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া।

চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হক সাঈদ ও সংরক্ষিত আসনের সাবেক এমপি রাশেদা বেগম হীরা। জেলা-উপজেলা ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাডভোকেট শামসুল ইসলাম মন্টু।
নির্বাচনে মোট ভোটার ১ হাজার ৫১৫ জন। সভাপতি পদে জেলা বিএনপি বর্তমান আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক প্রতীক ছাতা , সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক প্রতীক বাইসাইকেল ও সাবেক সহ সভাপতি এস এম কামাল উদ্দিন চৌধুরী প্রতীক চেয়ার নিয়ে মাঠে রয়েছেন।
অপরদিকে সাধারণ সম্পাদক পদে জেলা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সলিম উল্লাহ সেলিম, জেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক দেওয়ান মোহাম্মদ সফিকুজ্জামান, কাজী গোলাম মোস্তফা ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তফা খান সফরি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিকেলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলররা সভাপতি ও সম্পাদক পদে তাদের আগামী দিনের নেতা নির্বাচন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ