Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

অ্যাথলেটিক্সে সেরা রংপুর, সাঁতারে রাজশহী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১২:০৬ এএম

বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্সে রংপুর ও সাঁতারে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে। অ্যাথলেটিক্সে ২টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জপদক পেয়েছে রংপুর বিভাগ। অন্যদিকে সাঁতারে ৪টি স্বর্ণ, ১টি রৌপ্য এবং ৩টি ব্রোঞ্জপদক পায় রাজশাহী। গতকাল দুপুরে মোহাম্মদপুরস্থ সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে ক্রীড়া পরিদপ্তরের আয়োজনে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ক্রীড়া পরিদপ্তরের পরিচালক কে এম আলী রেজার সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এসময় বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।
আট বিভাগের ১১২ জন বালক এবং বালিকা অংশ নিয়েছে জাতীয় এই প্রতিযোগিতায়। অনূর্ধ্ব-১৭ বছরের বালক এবং বালিকাদের দুই দিনব্যাপী প্রতিযোগিতায় অ্যাথলেটিক্স ও সাঁতারের ১০টি করে ইভেন্টে খেলা হয়। তৃণমূল পর্যায়ের বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে গঠন করা হয়েছে বিভাগীয় দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাথলেটিক্সে সেরা রংপুর
আরও পড়ুন