Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাইসকুকারে ৮ হাজার ইয়াবাসহ আটক ২

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চান্দিনা উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চান্দিনায় একটি রাইস কুকার থেকে প্রায় আট হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নাজমুল হাসান (৪৪) ও নাজমুন নাহার (১৯) নামে দুই ব্যক্তিকে আটক করেছে কুমিল্লা হাইওয়ে পুলিশ। গতকাল শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন তীরচর এলাকায় অভিযান চালিয়ে গ্রিনলাইন ভলভো পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ওই বাসের দুই যাত্রীর সঙ্গে থাকা রাইস কুকার থেকে ৭ হাজার ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মনিরুল ইসলাম ইনকিলাবকে জানান, মহাসড়কে টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিত্বে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রিনলাইন ভলভো পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের সঙ্গে থাকা একটি রাইস কুকার তল্লাশি চালিয়ে ৭ হাজার ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক আইনে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটকৃতরা হলেন- ঝিনাইদহ জেলার কোট চাঁদপুর উপজেলার বাজেবামনদহ গ্রামের কে এম বখতিয়ারের ছেলে নাজমুল আলম (৪৪) ও একই উপজেলার ছোলেমানপুর গ্রামের সামছুদ্দিনের মেয়ে নাজমুন নাহার (১৯)।
এর আগে শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ সোনা মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে কুমিল্লার চান্দিনা থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাইসকুকারে ৮ হাজার ইয়াবাসহ আটক ২
আরও পড়ুন