Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে নেন শহীদ জিয়া-আমিরাতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনায় নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে আরব আমিরাত বিএনপি ও জিয়া পরিষদ নেতৃবৃন্দ বলেন, ঐতিহাসিক ৭ নভেম্বর ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশকে রক্ষা করেছিলেন শহীদ জিয়া। সেদিন সিপাহী জনতার ভালোবাসায় সিক্ত হয়ে জাতিকে নেতৃত্ব দেন এবং গণতন্ত্রকে পুনরুদ্ধার করে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে নেন তিনি। গত বৃহস্পতিবার রাত ৯টায় শারজাহ জিয়া পরিষদের উদ্যোগে স্থানীয় মুহাম্মদ ফয়সাল রেস্টুরেন্টের হলরুমে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
এতে সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন সুমনের সভাপতিত্বে ও জাকারিয়া রাশেদের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক তোফাজ্জল হোসেন মানিক। প্রধান বক্তা ছিলেন আরব আমিরাত জিয়া পরিষদের সভাপতি প্রকৌশলী ফিরোজ কায়সার। বিশেষ অতিথি ছিলেন শারজাহ বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি, সেলিম উদ্দিন খান, শারজাহ জিয়া পরিষদের উপদেষ্টা প্রকৌশলী করিমুল হক, আবুধাবী জিয়া পরিষদের আহ্বায়ক মোতাহের হোসেন খোকন, যুগ্ম আহ্বায়ক নূর হোসেন তুহিন, আরব আমিরাত বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন আজিজুল ইসলাম কিরণ, সাবেক ছাত্রনেতা নাসির উদ্দিন চৌধুরী, সাহেদ ইসলাম, সৈয়দ তানভির শোভন ও ফাহাদুর রহমান সালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে নেন শহীদ জিয়া-আমিরাতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ