Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

টফি’তে বাংলায় তুর্কি সিরিজ ‘হায়াত মুরাত’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১:১৭ পিএম

বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি আগামী ৭ এপ্রিল থেকে বাংলায় জনপ্রিয় তুর্কি ড্রামা সিরিজ ‘হায়াত মুরাত’ প্রচার করবে। অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস এবং অ্যান্ড্রয়েড টিভিতে টফি অ্যাপে যে কোনো নেটওয়ার্ক থেকে সিরিজটি দেখা যাবে।

টফি-এর ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ বলেন, “তুর্কি সিরিজ বাংলাদেশে ভীষণ সমাদৃত। বাংলালিংক টফি দর্শকদের জন্য সেরা তুর্কি বিনোদনের সম্ভার নিয়ে আসতে চায়। ‘দ্য গ্রেট সেলজুক,’ ‘কুরুলুস ওসমান’ এবং ‘সূরা’-এই তুর্কি সিরিজগুলো টফি দর্শকদের চাহিদার শীর্ষে। আমি বিশ্বাস করি তাঁরা ‘হায়াত মুরাত’ উপভোগ করবেন।”

তিনি আরও বলেন, “টফি লাইভ স্পোর্টস, টিভি চ্যানেল, নাটক, চলচ্চিত্র এবং ইউজার জেনারেটেড কন্টেন্ট (ইউজিসি) প্রচার করছে।”

‘হায়াত মুরাত’ হায়াত নামের এক তুর্কি তরুণীর জীবনকে কেন্দ্র করে। নানা বাঁধা বিপত্তির পর সে ইস্তানবুল শহরে একটি চাকরি খুঁজে পায়। হায়াতের জীবন সংগ্রাম এবং সম্পর্কের টানাপোড়েন দেখা যাবে এই সিরিজে। ‘হায়াত মুরাত’এর শ্রেষ্ঠাংশে আছেন বুরাক ডেনিজ, হান্ডে এরসেল, ওউজান কারবি এবং ওজকান তেকদেমির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুর্কি সিরিজ


আরও
আরও পড়ুন