Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল গোবিন্দগঞ্জ যাচ্ছেন আ’লীগের প্রতিনিধি দল

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সাঁওতালদের ওপর হামলায় কারা জড়িত তা খতিয়ে দেখতে আওয়ামী লীগের পাঁচ সদস্যের প্রতিনিধি দল আগামীকাল রোববার গাইবান্ধার গোবিন্দগঞ্জ যাচ্ছেন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুন্সি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও কেন্দ্রীয় সদস্য রেমন্ড আরেং এ প্রতিনিধি দলের সদস্য। তারা ঘটনাস্থলে যাবেন।
গতকাল শুক্রবার সকালে ধানমন্ডিতে দলীয় সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।
হানিফ বলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাঁওতাল সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় কারো দায় পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, ঘটনাটি জেনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। তার পক্ষ থেকে তদন্তের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল গোবিন্দগঞ্জ যাচ্ছেন আ’লীগের প্রতিনিধি দল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ