Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

এখনও শীর্ষে ‘গাঁটছড়া’, ‘মিঠাই’ তার পর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

অনেক দর্শকের প্রতিদিনের সঙ্গী টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা মেগা সিরিয়ালগুলি। বিকেল হতে না হতেই টিভির রিমোট চলে আসে তাদের হাতে। তাদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনো ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছে স্টার জলসার ‘গাঁটছড়া’। শুরু থেকেই এই ধারাবাহিক ধারাবাহিকভাবে টিআরপি তালিকায় এক নম্বর স্থান দখল করে রয়েছে। বলাই বাহুল্য, ঋদ্ধি ও খড়ি জুটি এখন হিট টেলিভিশনের পর্দায়। মিঠাই-সিদ্ধার্থের অনস্ক্রিন রসায়নকে বিগত বেশ কিছু সময় ধরে টেক্কা দিচ্ছে ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্য। ধারাবাহিকের গল্প অনুযায়ী ধীরে ধীরে একে অপরের প্রতি আকৃষ্ট হচ্ছে তারা। তবে এই সপ্তাহে মিঠাইয়ের রেটিং বেড়েছে অনেকটাই। বলাই বাহুল্য, এখন স্টার জলসার ‘গাঁটছড়া’ ও জি বাংলার ‘মিঠাই’এর মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। এই সপ্তাহে কে কাকে টেক্কা দিল? কার রেটিং বাড়ল কতটা? প্রতিযোগিতার দৌড়ে কার দৌড়ে কতদূর! তা জানাতে রইল তালিকা।
টিআরপির দৌড়ে কার স্থান কত নম্বরে, দেখে নিন-
এ সপ্তাহেও ‘গাঁটছড়া’(১০.০) রয়েছে প্রথম স্থানে আর ‘মিঠাই’(৯.৫) দ্বিতীয়। নিজেদের জায়গা একচুল ছাড়তে রাজি নন তারা। এই সপ্তাহে স্টার জলসার ‘আলতা ফড়িং’ (৯.১) ও জি বাংলা ‘উমা’র (৮.৫) রেটিং অনেকটাই ভালো। উল্লেখ্য, জি বাংলা ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এর রেটিং (৭.৯) বেড়েছে আগের থেকে অনেকটাই। ‘অপরাজিতা অপু’ শেষ সপ্তাহে এই ধারাবাহিককে রীতিমতো টেক্কা দিয়েছে ৫.২ রেটিং । বাকি ধারাবাহিকগুলোর টিআরপি- (৫) অনুরাগের ছোঁয়া- ৮.৪, (৬) মন ফাগুন- ৮.২; গৌরী এলো- ৮.২, (৭) আয় তবে সহচরী- ৮.১, (৯) পিলু- ৭.৬, (১০) ধুলোকণা-৭.০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন