Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

যাকাত-ফিতরা আদায় সম্পর্কিত আন্জুমান ট্রাস্টের সভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

পবিত্র রমজান মাসে যাকাত-ফিতরা আদায় উপলক্ষে শনিবার আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের কার্যকরী পরিষদ, গাউসিয়া কমিটির কেন্দ্রীয় পর্ষদ, চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার আওতাধীন সংশ্লি­ষ্ট কর্মকর্তা, সদস্যবৃন্দের উপস্থিতিতে এক সাধারণ সভা ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে এবং সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চলনায় নগরীর আলমগীর খানকায় অনুষ্ঠিত হয়।

সভায় ট্রাস্টের নবাগত সদস্যবৃন্দের পরিচিতি উপস্থাপন করা হয়। তারা হলেন- ভাইস প্রেসিডেন্ট এ কিউ আই চৌধুরী ও মুহাম্মদ আমির হোসেন (সোহেল), ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ এনামুল হক (বাচ্চু), অর্গানাইজিং সেক্রেটারী মোহাম্মদ মাহাবুবুল আলম, কার্যকরী সদস্য হিসাবে লোকমান হাকিম মো. ইব্রাহীম, মোহাম্মদ মিজানুর রহমান (ঢাকা), মুহাম্মদ মাহাবুব ছাফা, মুহাম্মদ আশেক রসুল খাঁন (বাবু), আসফাক আহমেদ, মোহাম্মদ হোসেন খোকন, আবুল মহসিন মো. ইয়াহিয়া খাঁন এবং ওরস সাব-কমিটির যুগ্ম আহবায়ক হিসেবে মুহাম্মদ মনোয়ার হোসেন মুন্না।
ট্রাস্টের এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এস এম গিয়াস উদ্দিন শাকের, প্রেস কেন্দ্রীয় গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাকাত-ফিতরা আদায় সম্পর্কিত আন্জুমান ট্রাস্টের সভা
আরও পড়ুন