Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণিসহ ১৫ আগস্ট নিহত শহীদদের কবরে পুষ্পমাল্য অর্পণ করে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে আওয়ামী যুবলীগ ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সংগঠনটির নেতাকর্মীরা।
গতকাল শুক্রবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মাধ্যমে সংগঠনের নেতাকর্মীরা এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। এছাড়াও রাজধানীর বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরাও অংশ নেন। পরে বনানী কবরস্থানে সংগঠনের প্রতিষ্ঠাতা ফজলুল হক মণি ও বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদের নেতৃত্বে কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ঢাকা মহানগর যুবলীগ উত্তর সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের নেতৃত্বে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের সকল ওয়ার্ড, ইউনিয়ন সভাপতি, সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণিসহ ১৫ আগস্ট নিহত শহীদদের কবরে পুষ্পমাল্য অর্পণ করেন।
এদিকে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদের নেতৃত্বে কেন্দ্রীয় কমিটি, আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির পুত্র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বাসভবনে তার পরিবারের সঙ্গে সাক্ষাত করেন, সেখানে উপস্থিত সবাইকে আপ্যায়িত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ