Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

বগুড়া মোবাইল চুরি চক্রের ৩ হোতা গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ৪:৩৮ পিএম

বগুড়ায় মোবাইল চুরি চক্রের মুলহোতাসহ ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিনগত রাতে বগুড়ার শাজাহানপুর উপজেলার রানীরহাট বাজার থেকে এদেরকে গ্রেফতার করা হয়। এরা হলো, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মহানগর এলাকার মোকলেছুর রহমানের ছেলে নূর কবীল শাকিল(২৪), জামিলনগর দক্ষিণপাড়ার ভাড়াটিয়া ও শাজাহানপুর উপজেলার জগন্নাথপুর এলাকার মোঃ বিল্লালের ছেলে মোঃ স্বাধীন (২০) এবং একই এলাকার সাকী আব্বাসীর ছেলে সাদী আব্বাসী(২০)।

এদের নিকট থেকে চোরাই ৩টি আইফোন, ৩৩টি আইফোনের সামনে-পিছনের অংশ এবং ৬০টি আইফোনের যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে । সোমবার দুপরে নিজ কার্যালয়ে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।
এসপি আরও জানান, বগুড়ার শাহাজানপুর উপজেলার রানীরহাট ও শাকপালাসহ বিভিন্ন জায়গায় একটি চক্র ফুডপান্ডার ডেলিভারী ম্যান সেজে এবং অনলাইনে মোবাইল বিক্রির বিজ্ঞাপন দিয়ে মোবাইল বিক্রির কথা বলে বিভিন্ন মানুষকে পৃথক পৃথক স্থানে ডেকে এনে তাদের নিকট হতে স্মাটফোন ছিনিতাই করে আসছিল। এ চক্রের মুলহোতা নুর কবীর শাকিল ফুডপান্ডার ডেলিভারীম্যান হিসেবে কর্মরত ছিল। সে বিভিন্ন সময়ে অর্ডারকারীকে ডেলিভারী দেওয়ার সময় আইফোন বা দামী ফোন দেখলেই তা ছিনিয়ে নিয়ে দ্রুত মোটর সাইকেল নিয়ে স্থান পরিবর্তন করত। এভাবে বিভিন্ন স্থান থেকে এ চক্রটি দামী ফোন ছিনতাই করে এবং এসব ফোনের আইএমইআই নম্বর পরিবর্তন করে অনলাইনে পোষ্ট দিয়ে ওই সব ফোন বিক্রি করতো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ